বাংলাদেশের সেরা কিছ newspaper। পর্ব ২

বাংলাদেশের যে সকল online newspaper আছে। তাদের মধ্য থেকে সেরা newspaper এর তালিকা শেয়ার করলাম। এই সব অনলাইন পত্রিকাই মানুষ বেশি পরে থাকে।

১।bd-journal:  অন্যান্য পত্রিকার গুলোর মতই রয়েছে এই পত্রিকার প্রচার।

তারা সব সময় নতুন তথ্য নিইয়ে সবার আগে আসার চেষ্টা করে।

এই পত্রিকায় রয়েছে- বাংলাদেশের খবর, আন্তর্জাতিক , রাজনিতি, অর্থনীতি, ব্যাংক বিমা,শেয়ার বাজার, খেলা ধুলা, বিনোদন, তথ্য প্রযুক্তি, আইন আদালত, চাকরির, ধর্ম,  নারী  সহ ইত্যাদি খবর প্রকাশ করা হয়। সাইটি এখানে

২।ittefaq: সেরা পত্রিকা গুলোর মধ্যে রয়েছে ইতেফাক। এটিও অনেক ভাল পত্রিকা।

এই পত্রিকায় পাবেন জাতিয়, রাজনিতি, বিশ্ব সংবাদ, খেলাধুলা, বিনোদন, অর্থনীতি, টেক, রাজধানী, আদালত, প্রবাস,  লাইফস্টাইল সহ আর অনেক খবর।

সাইটি এখানে।

৩।channelionline: এটি হল একটি টিভি চ্যানেল এর ওয়েবসাইট। এই সাইট থেকে আপনি সরাসরি টিভি দেখতে পারবেন। এই পত্রিকায় পাবেন-  বিশবকাপ ২০১৯, বাংলাদেশ, রাজনিতি, অর্থনীতি, খেলাধুলা, বিনোদন, লাইফস্টাইল, আমতরজাতিক, কিসি সহ ইত্যাদি খবর। সাইট এখানে দেখতে পারেন।

৪।daily- Bangladesh:  এটি একটি অনলাইন পত্রিকা। এই পত্রিকায় পাবেন- বাংলালি নিউজ, ব্রেয়াকিং নিউজ, কারেন্ট নিউজ, বিশ্ব সংবাদ, বিনোদন,  উপদেশ, বেবসা, টেক নিউজ, খেলাধুলা  রাজনিতি সহ আর অনেক ধরনের খবর। সাইট এখানে।

৫।dainikamadershomoy: অন্যান্য অনলাইন পত্রিকার মত জনপ্রিয় পত্রিকা।

এই পত্রিকায় পাবেন-ইপেপার,বাংলাদেশ, আন্তর্জাতিক, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, মতামত, প্রবাস, অর্থনীতি সহ ইত্যাদি খবর।

সাইটি এখানে।

৬।samkal: এটি কাগজ আকারেও পাবেন। এটি একটি অনলাইন পত্রিকা।

এই পত্রিকায় রয়েছ- নতুন নিউজ,  বেকিং নিউজ, হেডলাইন, আন্তর্জাতিক, রাজধানী, অর্থনীতি, বেবসা, রাজনিতি,খেলাধুলা, লাইফ স্টাইল সহ আর অনেক কিছু পাবেন। সাইটি এখানে

 

ভিজিট করতে পারেন।  

সমকাল পত্রিকা টি এখানে দেখেন।

৭। অবস্থানে রয়েছে risingbd.

৮। অবস্থানে dailynayadiganta

৯। অবস্থানে আছে bangladeshtoday

১০।অবস্থানে রয়েছে dhakatribune

বাংলাদেশে ৫ হাজারের মত নিউজ পোর্টাল আছে। কিন্তু তাদের মধ্য থেকে এই পত্রিকা গুলো মানুষ বেশি পড়ে। এই newspaper গুলোতে সব ধরনের খবর পাওয়া যায়।